Monday , June 21 2021

কয়েক দিন হয় বিয়ে হইছে, তার মধ্যেই ৭ দিনে ৪ বার খাট ভা;ঙ্গলেনন এই দ;ম্পতি!

ক’রো’নার প্র,ভাবে সবাই জর্জ,রিত। সা,রা বি,শ্বে ম’হা’মা’রীর আ’কার ধারন করেছে ক’রো’না ভাই’রাস। ক’রো’না ভাই’রাসের মা,রণ থা’বা ব,হু মানু,ষের প্রা’ণ কে,ড়ে নিয়েছে।

আ’ক্রা’ন্তের সং,খ্যা দিনে দিনে বেড়ে,ই চলেছে। সারা বি,শ্বে এখ,নও পর্য,ন্ত ক’রো’না আ’ক্রা’ন্তের সং,খ্যা ৭ লক্ষ ছাড়িয়েছে। এর ম,ধ্যে মৃ’ত্যু হয়েছে ৩৪ হাজারের। বিশ্বে,র বাকি দেশ,গু’লোর মত ভা,রতেও দিনে দিনে

বেড়ে চলেছে ক’রো’না আ’ক্রা’ন্তের সং,খ্যা। এই পরি,স্থিতিতে সারা দেশ জু,ড়ে জা’রি করা হয়েছে লক,ডাউন। ভা,রত সহ সম,স্ত দেশেই লকডা,উন জা’রি হয়েছে ক’রো’না রুখ,তে। সম,স্ত গণপরিবহন ব্য,বস্থা ব,ন্ধ করে দেওয়া হয়েছে। স্কু,ল কলেজ থেকে শু,রু করে অফিস সবই ব,ন্ধ রয়েছে।

বি,নোদন জ,গতও বাদ যায়নি এই লক,ডাউনের থেকে। সেলিব্রে,টি থেকে সাধারন মানুষ সবাই এখন চ’রম সং’কটে দিন কা’টাচ্ছে। অর্থনৈ,তিক ভাবে ক্ষ’তির সম্মু,খীন সকলেই।

লকডা,উনের ফলে সকলেই গৃহব’ন্দী। কাজ,ক’র্ম বাড়ি থেকেই চলছে। যোগা,যোগ ব্যব,স্থা স্ত,ব্ধ হয়ে গেছে। এখন যোগা,যোগের মাধ্য,ম শু,ধু ইন্টা,রনেট। সকলেই হোম কোয়া,রাইন্টিনে দিন কা’টাচ্ছে। এই হোম কোয়ারা,ইন্টিন বিনো,দনের নতুন খোড়াক হয়ে দাঁড়ি,য়েছে এক নব দম্প,তির কাছে।লক,ডাউনে সবই ব’ন্ধ, সিরিয়া,লের শু,টিং থেকে শু,রু করে সিনেমা হল ব,ন্ধ। ঘরে বসে সবাই বি’ধ্বস্ত, যেন সময় কা,টছেই না কা,রন নেই সিরি,য়ালের নতুন এপিসোড,

চারিদিকে শু,ধু ক’রো’না নিয়েই খবর , এই পরিস্থি,তিতে বরিশালের নব দম্প,তির বিনোদনের খোঁ,ড়াক এক,টু আ,লাদা। সাই,মুন ও মিম বরি,শালের নব দম্পতি, সদ্য বিয়ে হয়েছে হানি,মুনের সু,যোগ হয়নি কারন ক’রো’না , সব লকডাউন। তার উপর সাইমু,ন প্রবা,সী সেই কা,রনে একপ্র,কার বা’ধ্য হয়ে,ই তাকে হোম কোয়ারাই,ন্টিনে থাকতে হ,চ্ছে। আ,র এই কোয়ারে,ন্টিনে থাকার সময় তারা এক,টা নতুন রে,কর্ড গড়ে ফে’লেছে।

কোয়ারে,ন্টিনের পাঁ,,চ দিনে তারা তি,নবার খাট ভে,’ঙ্গে ফে’লেছে। বি,য়ের পর এই রেক,র্ডটা গড়ে ফে’লেছে ওই দম্প,তি যা রীতি,মত ভাইরাল হ,য়েছে প্রতিবে,শীদের কাছে। প্রতি,বেশী জা’নিয়ে,ছে তা,রা ৩ বার খাট ভে’ঙ্গে ফে’লেছে কারন খাট পাল্টা,তে গিয়ে ধ’রা প’ড়ে গেছে প্রতিবে,শীদের কা,ছে। এই ঘ’টনা সামনে আ,সার পর ল’জ্জা,য় আ,র বা,ড়ি থেকেই বেরো,য়নি ওই নব দম্প,তি।