Monday , March 1 2021

৪২ লাখ টাকায় লাল গাড়ি কিনলেন সিয়াম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। হাতে আছে তার বেশ কিছু সিনেমা। বর্তমানে শুটিং করছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমায়। মুম্বাইয়ে এ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে ফিরেছেন তিনি গতকাল সোমবার।

দেশে ফিরেই ঘরে এনেছেন লাল টুকটুকে এক গাড়ি। স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীকে সঙ্গে নিয়ে সেই গাড়ির ছবি তুলে প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। গাড়ি কেনার আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

নতুন গাড়ির ছবি দিয়ে সিয়াম ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, ভালোবাসাকে ঘরে স্বাগতম।’ বোঝাই যাচ্ছে এই লাল গাড়িটির প্রতি তার দুর্বলতার গভীরতা বেশ।

প্রিয় অভিনেতার লাল রঙের গাড়িটি মনে ধরেছে ভক্তদেরও। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। সিয়ামের অনেক সহকর্মীও গাড়িটি ‘চমৎকার’ বলে অভিনন্দন জানিয়েছেন। সেইসঙ্গে অনেকে এ গাড়িতে দূরে কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।

সিয়াম জানান, তার নতুন গাড়ির মডেলটি হলো ‘মাজদা এমএক্স ৫’। তিনি এটি কিনেছেন ‘মাভেন অটোস বাংলাদেশ’ নামক গাড়ির শোরুম থেকে। বাংলাদেশে মাজদা এমএক্স ৫ মডেলের বাজার মূল্য বর্তমানে ৪২ লাখ টাকা। কাগজপত্রের জন্য আরও প্রায় দুই লাখ টাকা খরচ পড়েছে।

প্রসঙ্গত, দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন সিয়াম। এ ছবির টিজার প্রকাশ হবে আজ রাতে।