Thursday , February 25 2021

অবশেষে জল্পনার অবসান! ফের নতুন করে ঘর বাঁ-ধবেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং, করলেন পোস্ট, রইলো ছবি!

পুরনো অধ্যায় শেষ নতুন অধ্যায় শুরু করতে চলেছে শ্রাবন্তীর স্বামী রোশন পরপর দুটি বিয়ে ভেঙে যাওয়ার পর এই নিয়ে তৃতীয় বিয়ে এবং তৃতীয় বিয়ে করে সুখে স্বাচ্ছন্দে জীবন চলবে এমন টাই আশা করেছিলেন তিনি।

তবে তেমন টা আর হলো কই ? সেই সম্পর্কের উপরেও ঘ-নী-ভূ-ত হতে থাকলো বি-চ্ছে-দের মে-ঘ । সম্প্রতি তেমনি শোনা যাচ্ছে তাদের সম্পর্ক নিয়ে । আমি কার নিয়ে কথা বলছি তাই ইতিমধ্যে প্রত্যেকে আন্দাজ করে নিয়েছেন।

আমি বাংলা অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী আর রোশন সিং এর সম্পর্ক নিয়ে কথা বলতে চলেছি মুহূর্তে।সম্প্রতি সোশ্যাল মিডিয়া খুললেই যে খবরটি সবার প্রথমে আমাদের নজরে আসে সেটি আর শ্রাবন্তী এবং রোশনের তৃতীয় সম্পর্ক ।

সেই সম্পর্ক নিয়ে শোনা যাচ্ছে যে দ্বিতীয়বার বিয়ে ভা-ঙার পর তৃতীয় সম্পর্কে জড়িয়েছিলেন শ্রাবন্তী । অবশেষে সেই সম্পর্কের নাকি ধরে-ছে ভা-ঙ্গন। যদিও এ ব্যাপারে মুখ খুলতে না-রাজ অভিনেত্রী ।

তবে তার স্বামী সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে দুর্গাপুজোর বেশ কয়েকদিন আগে থেকেই তারা একসাথে থাকেন না ।আর তারপর থেকে শুরু হয়েছে ব্যা-পক জ-ল্পনা ।

এমনকি বিভিন্ন ক-টুক্তি ধে-য়ে আ-সছে শ্রাবন্তীর দিকে যার ফলে তিনি এর আগেই তার ইনস্টাগ্রাম এর কমেন্ট সেকশন প্রাইভেট করে দিয়েছিলেন। কিন্তু অব্যাহত থেকেছে তাদের সোশ্যাল মিডিয়ার যু-দ্ধ ।

একে অপরকে নাম না করে পরোক্ষভাবে দো-ষা-রো-প করে চলেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কখনো রোশন তো শ্রাবন্তী । বিভিন্ন ছবি এবং ভিডিওর মাধ্যমে বোঝাতে চাইছেন একে অপরের ভু-ল ত্রু-টি ।

যাকে ঘিরে স-মা-লো-চকরা সৃষ্টি করছে বিভিন্ন ধরনের ট্রো-ল বা ক-টুক্তি ।তবে সবকিছু ভু-লে শ্রাবন্তী নিজের ছন্দে আবার মে-তে উ-ঠে-ছেন। নিজের ক্যারিয়ারের উপর করেছেন ফোকাস আর এদিকে তার স্বামী রোশন কিন্তু কম যায় না।

একের পর এক ছবি পোষ্টের মাধ্যমে তিনি বোঝাতে চাইছেন যে জীবনে একা থাকা যায় না । নতুন কাউকে প্রয়োজন হয় । সম্প্রতি তেমনই কিছু জানান দিচ্ছে তার পোস্ট করা বেশ কয়েকটি ছবি।

যার ফলে জ-ল্পনা ফেরার একবার তু-ঙ্গে উ-ঠেছে । তাহলে কি নতুন করে কারো সাথে ঘর বাঁ-ধতে চলেছেন রোশন? প্রশ্ন অনুগামী মহলের একাংশের।