Wednesday , February 24 2021

৩ বছর পর কু’কীর্তি ফাঁ’স করলেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অ’ভিনেত্রী অ’পু বিশ্বা’স। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অ’ভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসা’সফল সিনেমা। ওপার বাংলায়ও রয়েছে তার দর্শকপ্রিয়তা।

বাস্তব জীবনে তিনি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রে’ম ও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দীর্ঘ আট বছর পর তাদের দাম্পত্য জীবন ভেঙে যায়। তাদের আব্রাম খান জয় নামে এক পুত্রসন্তান রয়েছে।সংসার টিকিয়ে রাখতে আপ্রা’ণ চেষ্টা করেছেন অ’পু বিশ্বা’স।

তখন চলচ্চিত্রের এক লিজেন্ডের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু সেখান থেকে বুকভরা ক’ষ্ট নিয়ে ফিরেছিলেন অ’পু। দীর্ঘদিন পর এই চাপা ক’ষ্ট গতকাল (১৫ জুন) তার ফেসবুকে শেয়ার করেছেন।

আরও পড়ুন : সোহানা আফরিন। লম্বা, শ্যামবর্ণের আকর্ষণীয় তরুণী। সন্ধ্যা ঘনিয়ে এলেই সাজগোজ করে বাসা থেকে বের হন। একেক দিন একেক রকম সাজে। কখনও টিশার্ট-প্যান্ট, কখনও শাড়ি।

বাতাসে ছড়িয়ে যায় দামী পারফিউমের ঘ্রাণ। গাড়িতে ওঠার আগে-পরে মানুষের দৃষ্টি কেড়ে নেন তিনি। অবশ্য সন্ধ্যা ছাড়া দিনের বেলাতেও কখনও কখনও এভাবেই বের হতে হয়।

দুই-তিন ঘন্টার মধ্যে আবার ফেরেন বাসায়। মাঝে মধ্যে রাত শেষে সকালে ফেরা হয় তার। আরও পড়ুন : ঘুমাবার আগে পু’রুষাঙ্গে মাত্র ১ ফোটা লাগান! সারা রাত্র কাম শ’ক্তি বাড়ানো জন্য কাম শ’ক্তি বর্ধক ট্যাবলেট খাবেন না।

এই ঔষধ (MEDICINE) পুরু’ষকে ধ্বজভংগ রো’গের দিকে ঠেলে দেয় কিছু ক্ষেত্রে মানুষকে মৃ’ত্যুর দিকে ঠেলে দেয়। কাম শ’ক্তি বাড়ানো জন্য কোন ঔষধ (MEDICINE) সেবনের প্রয়োজন নেই। রেজিষ্টার্ড হাকীমের পরামর্শ (advice) নিতে হবে।

মনে রাখবেন রাস্তা ফুটপাতে থেকে যৌ’ন শ’ক্তিবর্ধক ট্যাবলেট কেনা থেকে বিরত থাকুন।কাম শ’ক্তি বাড়ানোর কোন মন্ত্র আছে বলে বিজ্ঞান বিশ্বাস করেন না। যারা আপনাকে মন্ত্র পড়ে স’হবাসের পরামর্শ (advice) দেয়,

তারা নিছক আপনার সাথে প্রতারনা করে মাত্র।প্রতিবছর বিশ্বের প্রায় ২ লক্ষ মানুষ নাভি কুন্ডলীর প্লাস্টিক সার্জারি করান। প্রায় ১ লক্ষ ৮০ হাজার মানুষ অ’স্ত্রোপচারের মাধ্যমে নাভি কুন্ডলী ভিতর দিকে করেন। একটি গবে’ষণায় দেখা গেছে, প্রতি ৬০ জন মানুষের নাভিতে প্রায় আড়াই হাজার আলাদা আলাদা প্রজাতির ব্যাক্টেরিয়া বসবাস করে।

নাভি কুন্ডলী সাধারণত বাইরের দিকেই বেরিয়ে থাকে। পৃথিবীর মাত্র ১০ শতাংশ ব্যক্তির নাভি কুন্ডলী ভিতরের দিকে। অ’ন্তঃসত্ত্বা ম’হিলাদের অনেক সময় শি’শুর চা’পে নাভি কুন্ডলী ভিতর থেকে বাইরের দিকে বেরিয়ে আসে।

বী’র্য পা’তলা হয়ে যায় (Temporary Oligospermia)- Oligospermia হলে বী’র্যে শুক্রাণুর সংখ্যা কমে যায়। তখন বী’র্যে শুক্রাণুর সংখ্যা হয় ২০ মিলিয়নের কম। যার ফলে Male infertility দেখা দেয়।

অর্থাৎ স’ন্তান জ’ন্ম’দানে ব্য’র্থতা দেখা দিতে পারে। একজন পুরু’ষ (male) যখন স্ত্রী’কে রমন করেন তখন তার পু’রুষাঙ্গ থেকে যে বী’র্য বের হয় সেই বী’র্যে শুক্রাণুর সংখ্যা হয় ৪২ কোটির মত।

বিজ্ঞান বলে, কোনও পুরু’ষের(male) থেকে যদি ২০ কোটির কম শুক্রাণু বের হয় তাহলে সে পুরু’ষ (male) কোনও স’ন্তানের জ’ন্ম দিতে পারেন না। অতিরিক্ত হ’স্তমৈ’থুন পুরু’ষের যৌ’না’ঙ্গকে দু’র্বল করে দেয়।Nervous system, heart, digestive system, urinary system এবং আরও অন্যান্য system ক্ষ’তিগ্রস্ত হয় । পুরো শ’রীরদু’র্বল হয়ে যায় এবং শ’রীর রো’গরবালাইয়ের যাদুঘর হয়ে যায়।

কোন কোন সময় হ’স্তমৈ’থুন বেশি করেন, সেই সময়গুলো চিহ্নিত করুন। বা’থরুম বা ঘুমাতে যাওয়ার আগে যদি উ’ত্তেজিত থাকেন, বা হঠাৎ কোনও সময়ে যদি এমন ইচ্ছে হয়, তাহলে স’ঙ্গে স’ঙ্গে কোনও শা’রীরিক (physical)পরিশ্রমের কাজে লাগে যান। যেমন ডন বৈঠক বা অন্য কোনও ব্যায়াম করতে পারেন।