Wednesday , April 21 2021

রূপে পাগল ছিল আরবের শেখরা, এখন পর্দা করেন ইরফান পাঠানের স্ত্রী’..

ভা’রতীয় ক্রিকেটারদের প্রতি সম’র্থকরা ভালবাসা উজার করে দেন। প্রিয় তারকাদের তারা এতটাই পছন্দ করেন বা ভালোবাসেন যে তাদের সব বিষয়ে জানার চেষ্টা করেন।

তা সে ২২ গজ হোক আর ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন, সব বিষয়েই ফ্যানেদের জানার কৌতুহল অফুরান। আজ আপনাদের জানাবো প্রাক্তন ভা’রতীয় ক্রিকেটার ইরফান পাঠান ও তার স্ত্রী’ সাফা বেগ স’ম্পর্কে।

বর্তমানে আইপিএলে একজন ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজে ব্যস্ত রয়েছেন ইরফান পাঠান। তবে ব্যক্তিগত জীবনের কারনে তাকে নানা সময়ে প্রশ্নের মুখেও পড়তে হয়েছে ইরফানকে।

কারণ একসময় টপ মডেল ছিলেন সাফা। কিন্তু বর্তমানে গ্লামা’র জগৎ থেকে অনেক দূরে। যার রূপে একসময় পাগল ছিলেন সকলেই, সেই বর্তমানে বেশিরভাগ সময় কা’টান পর্দার আড়ালে। চলুন আইপিএলের মাঝেই জানা যাক ইরফান ও তার স্ত্রী’ সাফা বেইগের কাহিনি।

নিজের থেকে ১০ বছরের ছোট সাফা বেগকে বিয়ে করেন ইরফান পাঠান। বিয়ের পর থেকেই নিজের বউকে পর্দার পেছনে রাখার জন্য ভা’রতে অনেক কটু কথাও শুনতে হয়েছে তাকে। বিয়ের পর থেকে পর্দার পেছনেই দেখা গিয়েছে সাফা বেগকে।

সাফা বেগ হায়দরাবাদের বাসিন্দা হলেও, তার বেড়ে ওঠা সৌদি আরবে। ছোট বেলা থেকে বিদেশেই মানুষ তিনি। আন্তর্জাতিক ভা’রতীয় স্কুলে পড়াশোনা করেন তিনি।

কিন্তু প্রথম থেকে পর্দার পেছনে তিনি থাকতেন না। বিয়ের আগে সৌদি আরবে পেশায় মডেল ছিলেন সাফা বেগ। তার রূপ মুগ্ধ করত সকলকেই।

২০১৬ সালে সকলকে চ’মক দিয়ে সাফা বেগকে বিয়ে করেন ইরফান পাঠান। কিন্তু বিয়ের পর থেকেই বারবার সংবাদ শিরোনামে থেকছেন পাঠান।

দুবাইতে অনুষ্ঠিত হয়েছিল ইরফান পাঠানের বিয়ে। বিয়ের অনুষ্ঠানে খুব কাছের ক্রিকেটার বন্ধুরা ও কেবল মাত্র পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। বিয়ের পর বড়োদাতেই পরিবারের সঙ্গে থাকেন তিনি। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

ইরফান পাঠানের স্ত্রী’ খুবই সুন্দরী। মডেলিংয়ের পেশার সঙ্গে যু’ক্ত থাকার কারণে পূর্ব এশিয়ার একাধিক ম্যাগাজিনে তার ছবি ছাপা হয়েছিল। তার সৌন্দর্য পাগল ছিলেন সকলেই। সোশ্য়াল মিডিয়া ও গুগলে সাফা বেগের এমন একাধিক ছবি পাওয়া যায়।

একটি বিয়ের অনুষ্ঠানে তাকে পর্দার পেছনে দেখা যাওয়ার ইরফান পাঠানের সমালোচনাও করেছিলেন কিছু লোক।