Monday , January 25 2021

অচিরেই ভারত ভেঙে একটি ইসলামিক দেশ তৈরি করা হবে: সাবিনা

স্বাধীনতা দিবসের আবহে দেশবাসী যখন খুশির মেজাজে রয়েছে।ঠিক তখনই ফেসবুকে একটি স্ক্রিনশট তুমুল ভাইরাল হচ্ছে। ওই স্ক্রিন শটে সাবিনা খান নামে এক মহিলার দেশ বিরোধী মন্তব্য রয়েছে।বোঝা যাচ্ছে, ফেসবুক কমেন্টে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন ওই মহিলা।

ওই মহিলা কমেন্ট বক্সে লিখেছেন, ”ভারত ভেঙে বাংলাদেশ,পাকিস্তান তো হয়েছে; এবার নতুন এক ইসলামিক কান্ট্রি হবে;ওয়েট কর….ফেসবুক থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী দেখা গেছে, সাবিনা খাতুন নামে ওই মহিলার বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে। এদিকে স্বাধীনতা দিবসের আবহে এই ধরণের দেশবিরোধী মন্তব্য ঘিরে তুমুল আলোড়ন তৈরি হয়েছে নেটদুনিয়ায়।অনেকে প্রতিবাদ জানিয়ে নানান বক্তব্য পেশ করেছেন।

আরো পড়ুন: বসল পদ্মাসেতুর ৩৯তম স্প্যান, আর বাকি মাত্র ২টি দ্রুত গতিতে এগিয়ে চলছে স্বপ্নের পদ্মা সেতু কাজ। দুপুর ১২ টার দিকে ৩৯তম স্প্যান বসানোর মধ্য দিয়ে এখন দৃশ্যমান প্রায় ছয় কিলোমিটার সেতু।
আর মাত্র দুটি স্প্যান বসলেই পুরো সেতুর জন্য অপেক্ষার শেষ হবে। আগে থেকেই মাওয়া পাড়ে টানা নয়টি আর জাজিরা পাড়ে টানা ২৯টি স্প্যান বসানো আছে। সব মিলে দৃশ্যমান আছে ৩৮টি স্প্যান। বাকি যে ৩ টি স্প্যান তার সবগুলোই মাঝনদীতে, দুই প্রান্তের মাঝে।

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ৯ টায় মাওয়ার কুমারভোগ ইয়ার্ড থেকে ৩৯ তম স্প্যানটি নিয়ে প্রায় দুই কিলোমিটার দূরের পিলারের দিকে রওয়ানা দেয় ক্রেন তিয়ান ইও। ৪০ মিনিটে পৌঁছে যায় ১০ ও ১১ নম্বর পিলারের কাছে।