Tuesday , January 26 2021

সানার ‘হালাল ভালোবাসা’র এক সপ্তাহ

বলিউডে ১৫ বছরের ক্যারিয়ারের ইতি টেনে সানা খান অক্টোবরে জানিয়েছিলেন, অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান।

এ ঘোষণার মাস না গড়াতেই গত ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সাবেক এই অভিনেত্রী। পাত্র ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মুফতি আনাস সাইয়িদ। গতকাল বিয়ের এক সপ্তাহ উদযাপন করলেন সানা।

বলিউড বাবলের খবর, শুক্রবার (২৭ নভেম্বর) সাতটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ক্যাপশনে সানা স্বামীর উদ্দেশে লেখেন, ‘তোমাকে বিয়ের আগে আমি কখনোই ভাবতে পারিনি, হালাল ভালোবাসা এত মধুর হতে পারে। আর হালাল কাজে বরকত আছে।’ সেইসঙ্গে জানিয়ে দেন, দেখতে দেখতে তাঁদের বিয়ের এক সপ্তাহ পূর্ণ হলো।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর সাবেক এই অভিনেত্রী ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লেখেন, ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।’

গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় ৩৩ বছর বয়সী সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এবং জানিয়েছিলেন ইসলামের পথে চলতে চান তিনি।

উল্লেখ্য, এর আগে ড্যান্সার মেলভিন লুইসের সঙ্গে সম্পর্কে ছিলেন সানা খান। তবে প্রেমিকের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ এনে একসময় সম্পর্ক থেকে বেড়িয়ে আসেন তিনি।

ক্যারিয়ারে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় দেখা গেছে সানা খানকে। এ ছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতে দেখা যায় তাঁকে। ২০১২ সালে জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন সানা এবং চূড়ান্ত পর্বে উঠেছিলেন।